» দুই হাজার পিস ইয়াবাসহ কানাইঘাটে দু’জন আটক

প্রকাশিত: ০৫. নভেম্বর. ২০২৩ | রবিবার

সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, মাদক, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিলেট জেলার কানাইঘাট থানা পুলিশের একটি আভিযানিক দল অদ্য ০৫ নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। কানাইঘাট থানাধীন চতুল বাজারে চতুল বাজারস্থ সিএনজি স্ট্যান্ডে চেকপোষ্ট বসিয়ে মোটর সাইকেল তল্লাশী করাকালে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও একটি লাল রংয়ের মোটরসাইকেল এবং ০৪টি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী, গোয়াইনঘাট থানার পাথর টিলা বসবাসকারী – বৈন্যা পশ্চিম পাড়া, থানা- ধামরাই, জেলা- ঢাকার সুশীল চন্দ্র শীলের পুত্র মাদক ব্যবসায়ী সুমন চন্দ্র শীল (৩৬) মজনু মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী আশিক মিয়া (২০),ছৈলাখেল ৮ম খন্ড (কৈকান্দিরপাড়), থানা- গোয়াইনঘাট, জেলা- সিলেট তাদের আটক করেন।

আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘদিন যাবৎ জকিগঞ্জের ভারতীয় সীমান্তবর্তী করিমগঞ্জ এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে গোয়াইনঘাট এর জাফলং পর্যটন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

[hupso]