» মৌলভীবাজারে কলেজ ছাত্রী দুইদিন ধরে নিখোঁজ

প্রকাশিত: ৩০. সেপ্টেম্বর. ২০২৪ | সোমবার

মৌলভীবাজারে দুদিন ধরে সূচী রানী নাথ নামে এক কলেজ ছাত্রী নিখোঁজ রয়েছে। তিনি জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের পাতিলাসাঙ্গন গ্রামের কাতার প্রবাসী সুজিত চন্দ্র নাথের মেয়ে।

সূচী মৌলভীবাজার মহিলা মহা দ্যালয়ের ২০২৪ ইং সনের এইচএসসি পরীক্ষার্থী। এ বিষয়ে তাঁর বড় বোন সংগীতা রানী নাথ বাদী হয়ে রবিবার মৌলভীবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

জানা যায়, পড়াশুনা সূত্রে আমরা দুই বোন মৌলভীবাজার শহরের রামকৃষ্ণ মিশন রোডে ভাড়া বাসায় থাকি। গত ২৮ সেপ্টেম্বর শনিবার সকালে দুই বোন বাসা থেকে বের হই। সকাল ৯টা ২৫ মিনিটে টমটমযোগে মৌলভীবাজার সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে কম্পিউটার পরীক্ষায় যাই। আমাকে সেখানে নামিয়ে দিয়ে বোন সূচী বাসার উদ্দেশ্যে চলে আসে। আমি দুপুর ১২টা ৩০ মিনিটে বাসায় এসে আমার বোনকে বাসায় না পেয়ে গ্রামের বাড়ি জুড়ীর পাতিলাসাঙ্গনে মা কে ফোন দেই। কিন্তু তিনি ফোন না ধরাতে আমি কাকাদেরকে বিষয়টি জানাই। তারপর সবার পরামর্শে আজ সাধারণ ডায়েরী করি।

এ বিষয়ে মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মাহবুবুর রহমান সাধারণ ডায়েরীর সত্যতা নিশ্চিত করে সিলেটসংবাদকে জানান, পুলিশ যথাসাধ্য চেষ্টা করছে তাঁকে খোঁজে বের করার।

[hupso]