» মালদ্বীপে ছুরিকাঘাতে আহত প্রবাসী বাংলাদেশী

প্রকাশিত: ০৮. অক্টোবর. ২০২৩ | রবিবার

গতকাল ৭ অক্টোবর শনিবার দুপুরে মালদ্বীপের রাজধানী মালের ড্রিমস মোবাইল দোকানে ঢুকে প্রবাসী বাংলাদেশি মো. আলাউদ্দিনকে ছুরিকাঘাত করেন ২৯ বছর বয়সী স্থানীয় এক মহিলা।

   

সহকর্মী প্রত্যক্ষদর্শী  জানায়,  কর্মরত অবস্থায় দোকানে কাস্টমার সেজে আসা একজন মহিলা আলাউদ্দিনের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে তার সঙ্গে থাকা ছুরি দিয়ে  আলাউদ্দিনের ঘাড়ে আঘাত করে দোকান থেকে বেড়িয়ে যায়।

দোকানে কর্মরত সহকর্মীরা আহত আলাউদ্দিনকেই স্হানীয় এডিকে হসপিটালে  নিয়ে যান।  কর্তব্যরত ডাক্তার জানায়, তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং তার অবস্থা স্থিতিশীল। মো:  আলাউদ্দিনের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার  ৪ নং ষোলনল ইউনিয়নের  খাড়াতাইয়া গ্রামে।

স্থানীয় গণমাধ্যমে বরাতে, মালদ্বীপ পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত থাকায় একজনকে  গ্রেফতার  করেছে পুলিশ এবং ঘটনাটির তদন্ত চলছে।

এ বিষয়ে মালদ্বীপের বাংলাদেশ দূতাবাস যোগাযোগ করলে জানাযায়, বিষয়টি সম্পর্কে হাইকমিশন  অবগত আছেন। দুর্বৃত্তের  হামলায় আহত প্রবাসী বাংলাদেশীকে মিশনের কাউন্সেলর মোঃ সোহেল পারভেজ নেতৃত্বে বাংলাদেশ   হাইকমিশনের এক প্রতিনিধি দল তার বাসায় দেখতে গেলেন। এবং কর্মক্ষেত্রের সবাইকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেন।

[hupso]