» ফিরে এসো বেহুলা তোমার প্রতিক্ষায়

প্রকাশিত: ১৪. ডিসেম্বর. ২০২৩ | বৃহস্পতিবার

কোথায় হারিয়ে গেলেন হাজারো যুবকের স্বপ্নের নায়িকা পপি! কি হলো তার কেন এমন লুকোচুরি! দর্শক হৃদয়ে ঝড় তোলা এই নায়িকার ফিরে আসার অপেক্ষায় বাংলা চলচিত্র ।
তিন বছরের বেশি সময় ধরে উধাও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। সহকর্মী তো দূরের কথা, পরিবারের লোকজনের সঙ্গেও যোগাযোগ বিচ্ছিন্ন এ নায়িকার। যদিও প্রায় দুই বছর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে একটি ভিডিও বার্তা দিয়ে ফের উধাও হয়ে যান তিনি। পপি আড়াল হওয়ার পর থেকেই বিয়ে সংক্রান্ত খবরের শিরোনাম হন। এমনও শোনা গেছে, সন্তানের মা হয়েছেন পপি। তবে স্বামী ও সন্তানের পরিচয় বিষয়ে পরিষ্কার কিছু জানা যায়নি। এবার নতুন তথ্য সামনে এসেছে পপির স্বামী-সন্তান নিয়ে। বলা হচ্ছে, পপির স্বামী পুরান ঢাকার লালবাগের একজন জাহাজ ব্যবসায়ী। যদিও তাদের সন্তানের নাম আয়াত। এতটা দীর্ঘ সময় ধরে এর আগে কখনো আত্মগোপনে থাকেননি পপি।
এর আগে চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। সে সময়ও খানিক সময়ের জন্য আত্মগোপনে ছিলেন এ নায়িকা। কিন্তু এবার আর পপির খোঁজ মিলছে না। চলচ্চিত্রে সংশ্লিষ্টরাও তার হদিস পাচ্ছেন না। তবে একটি সূত্রে জানা যায়, ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পপি। পপির পারিবারিক একটি সূত্র জানায়, নায়িকা তার সন্তানের নাম রেখেছেন আয়াত। থাকছেন ধানমণ্ডির একটি বাসায়। তবে এখনই প্রকাশ্যে আসতে চাইছেন না নায়িকা। সময় সুযোগ বুঝে নিজের এই গোপন বিয়ে ও সন্তানের কথা প্রকাশ করতে চান তিনি। সর্বশেষ ‘ভালোবাসার প্রজাপতি’ নামের ছবিতে ২০২০-এর জুনে কাজ করেন পপি। ছবিটির প্রায় ২০ শতাংশ কাজ এখনো বাকি। শেষ করতে আরও দুইদিন শুটিং করতে হবে। তার বাসায় গিয়ে ফিরে এসেছেন ছবির পরিচালক মাসুমা তানি। আরেক পরিচালক রাজু আলীম জানান, আর কিছুদিন অপেক্ষার পর অন্য উপায়ে ছবির শুটিং শেষ করেছেন। সুবিধাজনক সময় দেখে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

[hupso]