» সিলেট-১ মনোনয়নপত্র জমা দিলেন পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২৯. নভেম্বর. ২০২৩ | বুধবার

উৎসবমুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেছেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি।

 
বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় সিলেট জেলা প্রশাসন কার্যালয়ে অবস্থিত রিটার্নিং অফিসারের কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন। সিলেটের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের দায়িত্বপ্রাপ্ত শেখ রাসেল হাসান এ মনোনয়নপত্র গ্রহণ করেন।
 

পরে দুপুর ১টায় সিলেট সদর উপজেলা নির্বাচন অফিসে দ্বিতীয়বার মনোনয়নপত্র জমা দেন পররাষ্ট্রমন্ত্রী। সেখানে তাঁর কাছ থেকে মনোনয়নপত্র গ্রহণ করেন সহকারী রিটার্নিং অফিসার নাছরীন আক্তার।

 

জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দেওয়ার সময় পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহামন আজাদ ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল।

 
সিলেট সদর উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র দাখিলের সময় পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সুজাত আলী রফিক ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন প্রমুখ।

 
মনোনয়নপত্র দাখিলের পর সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন-  সারাদেশে এখন নির্বাচনী জোয়ার বইছে। নির্বাচন কমিশন ও সরকার একটি সুষ্ঠু এবং সুন্দর নির্বাচনের জন্য অঙ্গীকারাবদ্ধ। আশা করি দল মত নির্বিশেষে সবাই এ নির্বাচনে অংশগ্রহণ করবেন।
 

তিনি আরও বলেন, আমি বিএনপিকে আহবান জানাবো- জ্বালাও-পোড়াও না করে, দেশের সম্পদ ধ্বংস না করে নির্বাচনে আসুন এবং জনসমর্থন প্রমাণ করুন।

 

[hupso]