» সিলেট-২ আসনে মনোনয়ন জমা দিলেন সফিক চৌধুরী

প্রকাশিত: ৩০. নভেম্বর. ২০২৩ | বৃহস্পতিবার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্ষীয়ান জননেতা সফিকুর রহমান চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর বারোটার সময় শফিক চৌধুরী দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার শেখ রাসেল হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু প্রমুখ।

মনোনয়নপত্র জমা শেষে শফিক চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি বিগত দুইটি সংসদ নির্বাচনে অংশ নেইনি। সারাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চললেও বিশ্বনাথ ও ওসমানীনগরবাসী অনেকটা পিছিয়ে পড়েছেন। এই এলাকার মাটি ও মানুষের প্রতি আমার দায়বদ্ধতা রয়েছে। বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার কাঙ্ক্ষিত উন্নয়ন করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ। ইনশা আল্লাহ, মানুষের ভালোবাসায় বিপুল ভোটের মধ্য দিয়ে বিজয়ী হয়ে আমি বঙ্গবন্ধু কন্যাকে এই আসনটি পুনরায় উপহার দিতে পারবো।’

পরে তিনি বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে পৃথক মনোনয়নপত্র জমা দেন। এসময় দুই উপজেলার দলীয় বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

[hupso]