» সিলেট মহানগর যুবলীগের বর্ধিত সমাবেশে সেলিনা মোমেন

প্রকাশিত: ১৮. ডিসেম্বর. ২০২৩ | সোমবার

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ২০ ডিসেম্বর সিলেট আগমন উপলক্ষে ও সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠের প্রথম নির্বাচনি জনসভাকে সফল করার লক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ ডিসেম্বর) রাত ৮টায় নগরীর ধোপা দিঘির পূর্ব পার হাফিজ কমপ্লেক্সে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার এর পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট ১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার সংসদ সদস্য পদপ্রার্থী ড. এ কে আব্দুল মোমেন এর সহধর্মিনী ও মোমিন ফাউন্ডেশন এর চেয়ারম্যান নারী নেত্রী মিসেস সেলিনা মোমেন বলেন, আগামী ২০ ডিসেম্বর আমাদের প্রাণপ্রিয় নেত্রী সফল জননেত্রী শেখ হাসিনা সিলেট আসবেন এবং সিলেটে প্রথম নির্বাচনী জনসভা করবেন, তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সিলেট সকলকে সকল করতে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে, তিনি সিলেট মহানগর যুবলীগের কার্যক্রমের প্রশংসা করে বলেন, মহানগর যুবলীগ সবসময় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছে।

৭ জানুয়ারি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ড. এ কে আব্দুল মোমেনকে নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য অতীতের ন্যায় কাজ করতে সিলেট মহানগর যুবলীগের প্রতি আহবান জানান।

প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা রফিকুল আলম জোয়ারদার সৈকত বলেন, সিলেট মহানগর যুবলীগ অত্যন্ত সুশৃঙ্খল একটি সংগঠন, তিনি সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক কার্যক্রমের সন্তোষ প্রকাশ করে বলেন, আগামী ২০ ডিসেম্বর রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার সিলেটের প্রথম নির্বাচনী জনসভা কে সফল করতে সিলেট মহানগর যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করবে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে সিলেট মহানগর যুবলীগের প্রতি আহ্বান জানান।

বর্ধিত সভায় এ সময় আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নূর মিয়া ও সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, ৪২টি ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ সহ সিলেট মহানগর যুবলীগের সর্বস্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

[hupso]