» কিশোর গ্যাংয়ের কান্ড, স্কুলছাত্র ছুরিকাহত

প্রকাশিত: ০৫. ফেব্রুয়ারি. ২০২৪ | সোমবার

সিলেট মহানগরের মেজরটিলা এলাকায় এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি। স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের পরীক্ষার্থী আহত আব্দুল্লাহ আনাস সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট মহানগরের মেজরটিলা পেট্রোল পাম্পের সামনে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে উত্তেজন সৃষ্টি হলে এক পর্যায়ে ছুরিকাঘাত করা হয় আনাসকে।

আব্দুল্লাহ আনাস নগরীর মিরাবাজার এলাকার খার পাড়ার বাসিন্দা আব্দুল মালেকের ছেলে। সে নগরীর স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাস থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী।

জানা যায়, স্কলার্সহোমের ৯ম শ্রেণির কয়েকজন শিক্ষার্থী আনাসকে বড় ভাই ডাকতে বলে। তাতে অসম্মতি জানায় সে। এনিয়ে তাদের সঙ্গে কথাকাটি হয় আনাসের। রোববার ক্লাস শেষে আসার পথে মেজরটিলা পাম্পের সামনে কয়েকজন শিক্ষার্থী বহিরাগত কিছু যুবককে নিয়ে আনাসের ওপর হামলা চালায়। এসময় তার বেশ কয়েকটি স্থানে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

[hupso]