» বোর্ডারের টাকা নিয়ে হোটেলের ম্যানেজার উধাও

প্রকাশিত: ০৫. মার্চ. ২০২৪ | মঙ্গলবার

সিলেটের একটি আবাসিক হোটেল থেকে বোর্ডারের টাকা নিয়ে পালিয়েছেন একই হোটেলের এক সহকারী ম্যানেজার। এ ঘটনায় সিলেটে কোতোয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

গত রোববার (৩ মার্চ) বিকেল তিনটার দিকে নগরীর বারুতখানা এলাকার আবাসিক হোটেলে তাজমহলে এ ঘটনা ঘটে।

 

মালিক কর্তৃপক্ষের পক্ষে হোটেলের দায়িত্বরত অপর ম্যানেজার শাহ মোঃ খালেদ আলী (৪২) থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ম্যানেজার কামাল হুসাইন (৩৬) গোয়াইনঘাট উপজেলার গোজারকান্দি গ্রামের বাসিন্দা। এছাড়াও এই ঘটনায় কামালের  স্ত্রী ইতি জান্নাত (২১) ও বড়ভাই কামরুল হুসাইনকে (৩২) অভিযুক্ত করা হয়েছে।

 

অভিযোগকারী ম্যানেজার শাহ মোঃ খালেদ আলী জানান, তাজমহল হোটেলের অভিযুক্ত সহকারী ম্যানেজার কামাল হুসাইন (৩৬) ও তার স্ত্রী এবং বড়ভাই গত ৩ মার্চ দুপুরে ডিউটিকালীন সময় ১টি ব্যাগ নিয়ে হোটেল থেকে বের হয়ে যায়। ঐ সময় হোটেল বয় সামছুল (২২) হোটেলের সিসি ক্যামেরা বন্ধ দেখে বিষয়টি আমাকে (শাহ মোঃ খালেদ আলী)  অবগত করে। পরে হোটেলের সিসি ক্যামেরা বন্ধ দেখে অফিসের সিন্দুক যাচাই করে রক্ষিত হোটেলের ৩১০ নং রুমের রুমেন মিয়া (৪০) নামের একজন  বর্ডারের  জমাকৃত নগদ চার লক্ষ নব্বই হাজার টাকাসহ হোটেলের ক্যাশ বাক্সে রক্ষিত নগদ প্রায় ছয় হাজার টাকা নাই। পরে হোটেল কর্তৃপক্ষ একাধিকার বিভিন্নভাবে যোগাযোগ করেও অভিযুক্তকে পাওয়া যায়নি। পরে একপর্যায়ে তার সঙ্গে যোগাযোগ হলে তিনি নানা সমস্যার কথা বলে কিছু সময় দিতে অনুরোধ করেন। তাই আমরা বাধ্য হয়ে ঘটনার বিস্তারিত হোটেল তাজমহল এর কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে অভিযোগ দায়ের করেছি।

 

এ ব্যাপারে সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন শিপন জানান, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের মাধ্যমে খতিয়ে দেখা হচ্ছে।

 

[hupso]