» প্রেমিকার অনঢ় অবস্থানে বিয়ে করতে বাধ্য হলেন প্রেমিক

প্রকাশিত: ২৫. অক্টোবর. ২০২৩ | বুধবার

সিলেটের গোয়াইনঘাট ডৌবাড়ী ইউনিয়নে হানিফ আহমদ নামে এক পুলিশ সদস্যের বাড়িতে চারদিন অনশনের পর অবশেষে প্রেমিকাকে বিয়ে করতে বাধ্য হয়েছেন প্রেমিক। মঙ্গলবার রাতে এ বিয়ে হয় বলে জানা গেছে। এর আগে শনিবার থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন প্রেমিকা।

চাঞ্চল্যকর ঘটনাটি উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের ঘোষগ্রামে ঘটেছে । শনিবার সন্ধ্যায় প্রেমিক পুলিশ সদস্যের বাড়িতে উঠেন ওই তরুণী। ওইদিন তিনি দাবি করেন- প্রায় ২ বছর আগে হানিফের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক রূপ নেয় শারীরিক সম্পর্কে। প্রায় ছয় মাস আগে তিনি প্রেমিক হানিফকে বিয়ের জন্য বলেন। কিন্তু হানিফ বিয়েতে রাজি না হয়ে টালবাহানা শুরু করেন। একসময় যোগাযোগ বন্ধ করে দেন। নানাভাবে হানিফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়ে অবশেষে শনিবার প্রেমিকের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন ওই তরুণী।
পঞ্চায়েতের এক ব্যক্তি বুধবার সিলেট সংবাদক কে বলেন- কলেজছাত্রী নাছড়বান্দা থাকায় হানিফ নামের ওই যুবকের সঙ্গে পঞ্চায়েত ও জনপ্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বিয়ের ব্যবস্থা করেন। পরে তাদের মধ্যে বিয়ে অনুষ্ঠিত হয়। 

[hupso]