» সিকৃবি ইউট্যাবের সভাপতি ড. ছিদ্দিকুল ও সাধারণ সম্পাদক ড. তুষার

প্রকাশিত: ০৯. জুলাই. ২০২৪ | মঙ্গলবার

বিশ্ববিদ্যালয় শিক্ষকদেরর পেশাজীবি সংগঠন ইউনিভার্সিটি টিচার্স এসােসিয়েশন অব বাংলাদশ” (ইউট্যাব) এর প্রধান পৃষ্ঠপােষক জনাব তারেক রহমানের সম্মতিক্রমে রবিবার রাত সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)-এর ১৮ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে বলে আজ (৮ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে। ইউট্যাবের প্রসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মাের্শেদ হাসান খান এই কমিটি অনুমােদন করেছেন। সিকৃবি’র ইউট্যাবের কমিটিত ভেটরিনারি, এনিম্যাল এন্ড বায়ােমেডিক্যাল সায়ন্সেস অনুষদের ডিন ও ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. মো: ছিদ্দিকুল ইসলাম-কে সভাপতি এবং ইউট্যাব কেন্দ্রিয় নির্বাহী কমিটির সেমিনার বিষয়ক সহ-সম্পাদক ও এগ্রোফরেস্ট্রি এন্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মো: সামউিল আহসান তালুকদার তুষার-কে সাধারণ সম্পাদক করা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক ড. মাঃ এমদাদুল হক, অধ্যাপক ড. মাোঃ মাছুদুর রহমান ও অধ্যাপক ড. মােজাম্মেল হক, যুগ্ম সম্পাদক অধ্যাপক ড. মােহাম্মদ কাওছার হােসেন ও অধ্যাপক ড. মাঃ আব্দুল আজিজ, কােষাধ্যক্ষ অধ্যাপক ড. মােহাম্মদ মাহবুব ইকবাল, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মাোঃ মুক্তার হােসেন, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. শাহানা বেগম, প্রচার সম্পাদক অধ্যাপক ড. মাোঃ রুহুল আমিন।
কমিটির সদস্যবৃন্দ হলেন অধ্যাপক ড. এম. রাশেদ হাসনাত, অধ্যাপক ড. মাো: আসাদ-উদ-দৌলা, অধ্যাপক ড. কাজী মহতাজুল ইসলাম, অধ্যাপক ড. মাোঃ নাজমুল হক, অধ্যাপক ড. মাোঃ জসিম উদ্দিন, অধ্যাপক ড. মাোঃ জসিম উদ্দিন আহাম্মদ ও অধ্যাপক ড. মােহাম্মদ আতাউর রহমান।

[hupso]