» সিলটের জকিগঞ্জে ০৩টি ট্রাকসহ ১০৫৪ বস্তা ভারতীয় চিনি জব্দ ৩ জন আটক

প্রকাশিত: ৩১. জুলাই. ২০২৪ | বুধবার

সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরােয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর, মামলার আসামী গ্রেফতার, চােরাচালান রােধ জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ৩০ জুলাই ২০:১০ ঘটিকার সময় জকিগঞ্জ থানা পুলিশর একটি আভিযানিক দল জকিগঞ্জ থানাধীন জকিগঞ্জ ০১নং বারহাল ইউনিয়নের শাহগলি বাস স্ট্যান্ডের পূর্ব পাশে বুরহানপুর সাকিন¯ আল-হুমাইরা কমিউনিটি সেন্টারের সামনে জকিগঞ্জ-টু-সিলেট মহাসড়কর উপর চেকপােস্ট পরিচালনা করে ১০৫৪ বস্তা ভারতীয় চিনিসহ তিনটি ট্রাক

এবং ট্রাক চালক পারভেজ মোশাররফ (২৯), পিতা-সুলতান মোল্লা সাং-উজানজাড়া, থানা-দেবীদ্ধার, জেল কুমিল্লাা, মো: সােলাইমান মন্ডল (৩২), পিতা-বিলাত আলী মন্ডল, সাং-কাছারপুর, ইউপি-শিহারিপাড়া, থানা-আতাইকুলা, জেলা-পাবনা, হেলপার ৩। মো বেলাল হোসেন (৩২), পিতা-মাঃ হানিফ, সাং-উত্তর ভাটামারা, থানা-বুরহান উদ্দিন, জেলা ভোলা আটক করা হয়। আসামিগণের বিরুদ্ধে ঞযব ঝঢ়বপরধষ চড়বিৎং অপঃ, ১৯৭৪ এ জকিগঞ্জ থানার মামলা নং-১৬, তারিখ-৩১/০৭/২০২৪খ্রি. রুজু করা হয়।

[hupso]