» সুনামগঞ্জের ছাতকে এক পীর খুন, খুনিরা অধরা

প্রকাশিত: ০৩. অক্টোবর. ২০২৪ | বৃহস্পতিবার

সুনামগঞ্জের ছাতক উপজেলার সৈয়দ মাহমুদ হোসেন ওরফে আব্দুল হান্নান পীর (৮০) নামে এক পীর ছুরিকাঘাতে খুন হয়েছেন।বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে উপজেলার সৈদেরগাঁও গ্রামের নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

তিনি সৈয়দ আব্দুল হান্নান পীর উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বড় সৈদেরগাঁও গ্রামের সৈয়দ আব্দুল ওয়াহিদের পুত্র।

গ্রামের লোকজন জানান, বয়োজ্যেষ্ঠ এই পীর বাড়ির সামনের দিকের একটি ঘরে প্রতিদিন ফজরের নামাজ পড়ে এসে বসতেন। অনেকে তার কাছ থেকে এসে পানি পড়াও নিতো। প্রতিদেনের মতো বৃহস্পতিবারও তিনি এসে বসেছিলেন। ওই সময় দুর্বত্তরা ঘরে ঢুকে তাকে ছুরিকাঘাত করে পালায়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেটে নিয়ে যাবার সময় পথেই তার মৃত্যু হয়। আব্দুল হান্নান পীরের মৃত্যুর খবর শুনে তার ভক্ত শুভানুধ্যায়ীরা বাড়ির সামনে ভিড় জমান।

ছাতক থানার অফিসার ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন জানান, ছুরিকাঘাতে আব্দুল হান্নান পীর নামে একজন খুন হয়েছেন। তবে কে বা কারা আর কেন তাকে হত্যা করেছে তা জানা যায়নি। এই বিষয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ কাজ করছে।

[hupso]